News Bangladesh

স্পোর্টস রিপোর্টার || নিউজবাংলাদেশ

প্রকাশিত: ১৯:৫১, ২২ জানুয়ারি ২০২১

আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন লিটন

আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন লিটন

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন মো:হাবিবউল্লাহ লিটন।

গত ২১ ই জানুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরে অনুমোদিত আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটিতে জনাব মোজাফফর হোসেন পল্টু চেয়ারম্যান যুব ও ক্রীড়া উপকমিটি,বাংলাদেশ আওয়ামী লীগ, জনাব হারুনূর রশীদ যুব ও ক্রীড়া সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,সদস্য সচিব যুব ও ক্রীড়া উপকমিটি।
বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়ে মো: হাবিবুল্লাহ লিটন বলেন,‘আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত করায়,অনেক অনেক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।
এছাড়া তিনি বলেন,‘আমার উপর আস্হা রেখে যে দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে, আমি যেন সেই দায়িত্ব সততা এবং নিষ্ঠার সাথে পালন করতে পারি, সকলের কাছে সেই দোয়া প্রার্থনা করি, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু,জয়তু জননেত্রী শেখ হাসিনা।’
উল্লেখ্য, হাবিবউল্লাহ লিটন ১৯৯২ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক দক্ষিণ ইউনিট আওয়ামী লীগ, সাবেক ৫০ নং ওয়ার্ড। বর্তমান সহ প্রচার সম্পাদক ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ। সহ ক্রীড়া সম্পাদক আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্রীয় কমিটি, ক্রীড়া সম্পাদক গোল্ডেন স্পোর্টিং ক্লাব।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএস

সর্বশেষ

পাঠকপ্রিয়