News Bangladesh

স্পোর্টস রিপোর্টার || নিউজবাংলাদেশ

প্রকাশিত: ০৮:৪৯, ২৩ জানুয়ারি ২০২১

যুব বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

যুব বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। এর আগে চট্টগ্রামে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে সফরকারীরা। আগামী ২৯ থেকে ৩১ জানুয়ারি এম এ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের প্রস্তুতি ম্যাচটি মাঠে গড়াবে।

প্রস্তুতি ম্যাচের জন্য শুক্রবার কাজী নুরুল হাসান সোহানকে অধিনায়ক করে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল সাজাতে তরুণ ক্রিকেটারদেরই প্রাধান্য দিয়েছেন নির্বাচকরা। ঘোষিত দলে আছেন যুব বিশ্বকাপজয়ী দলের ছয় সদস্য। এরা হচ্ছেন- আকবর আলী, মাহমুদুল হাসান, তৌহিদ হৃদয়, শাহিন আলম, শরিফুল ইসলাম ও শাহদাত হোসেন দিপু।

বাঁহাতি পেসার শাহিন যুব বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলার সুযোগ পাননি। এছাড়া পাঁচ জন আছেন প্রাথমিক টেস্ট স্কোয়াডের সদস্য। এরা হচ্ছেন- কাজী নুরুল হাসান সোহান, সাইফ হাসান, সৈদয় খালেদ আহমেদ, ইয়াসির আলী রাব্বি, সাদমান ইসলাম।

তিনদিনের প্রস্তুতি ম্যাচ শেষে বন্দরনগরীতেই শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম টেস্ট শুরু হবে ৩ ফেব্রুয়ারি। তার আগে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ২৫ জানুয়ারি মুখোমুখি হবে দুই দল। সে জন্য শনিবার সকালেই চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হবে বাংলাদেশ দল। ঢাকায় শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ১১ ফেব্রুয়ারি।

প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি দল: কাজী নুরুল হাসান সোহান, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, তৌহিদ হৃদয়, মাকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, শাহাদাত হোসেন দিপু, নাঈম শেখ, শরিফুল ইসলাম ও সৈয়দ খালেদ আহমেদ।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এফএ

সর্বশেষ

পাঠকপ্রিয়