News Bangladesh

স্পোর্টস রিপোর্টার || নিউজবাংলাদেশ

প্রকাশিত: ১৯:১৮, ২৪ জানুয়ারি ২০২১

এগিয়ে গিয়েও জয় পেলো না মোহামেডান

এগিয়ে গিয়েও জয় পেলো না মোহামেডান

শুরুতে এগিয়ে গেলেও জিততে পারেনি ঐতিহ্যবাহী মোহামেডান। ব্রাজিলিয়ান জিয়ানকার্লো লোপেজের গোলে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে শেখ রাসেল।

রোববার প্রিমিয়ার লিগে দুই দলের ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলের ড্রতে। দিনের অন্য খেলায় মুক্তিযোদ্ধা ১-০ গোলে জিতেছে আরামবাগের বিপক্ষে।
ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জয়ের উপলক্ষ তৈরি করেও তা ধরে রাখতে পারেনি মোহামেডান। শেষ পর্যন্ত এগিয়ে থেকেও ড্র নিয়ে ছাড়তে হয়েছে তাদের। বিপরীতে এই ম্যাচ জিতলে শেখ রাসেলের পেতো হ্যাটট্রিক জয়। তবে সন্তুষ্ট থাকতে হয়েছে ১ পয়েন্ট নিয়ে। খেলার শুরু থেকে আক্রমণ-প্রতিআক্রমণে মোহামেডান-শেখ রাসেল ম্যাচ বেশ জমে উঠেছিল। 
১১ মিনিটে সোলেমান দিয়বাতের জোরালো শট গোলকিপার আশরাফুল ইসলাম রানার হাত ছুঁয়ে বাইরে চলে যায়। একটু পর কর্নার থেকে দিয়াবাতের হেড ক্রসবারের ওপর দিয়ে গেলে গোল পাওয়া হয়নি সাদা-কালোদের। পরের টানা চারটি আক্রমণ শেখ রাসেলের। ২৫ মিনিটে লোপেজের হেড দূরের পোস্ট দিয়ে যায়। পরের মিনিটে ওবিমনেকের জোরালো হেড ক্রসবারের ওপর দিয়ে যায়। আর ৩৩ মিনিটে খালেকুরজ্জামানের দুর্বল শট গোলকিপার তালুবন্দী করেন।
একপর্যায়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে মোহামেডান আবারও আক্রমণে উঠে গোল পায়। সোহেল রানার হাতে বল লাগলে পেনাল্টি পায় মোহামেডান। প্রথমার্ধের যোগ করা সময়ে মালির সোলেমান দিয়াবাতে স্পট কিক থেকে লক্ষ্যভেদ করে এগিয়ে নেন ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটিকে। বিরতির পর শেখ রাসেল ম্যাচ সমতা ফেরানোর চেষ্টা করে। ৫৬ মিনিটে পায় কাঙ্ক্ষিত গোল। তাদের সমতায় ফেরান লোপেজ। বখতিয়ারের ফ্রি কিকে হেমন্তের মাথা ছুঁয়ে আসা বলে এই ব্রাজিলিয়ান হেড করে জড়িয়ে দেন জালে।
এরপর দুই দল এগিয়ে যাওয়ার চেষ্টা করলেও আর গোলের দেখা পায়নি। তাই পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে তাদের। মুন্সিগঞ্জে বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা ১-০ গোলে হারিয়েছে আরমবাগকে। একমাত্র গোলদাতা মেহেদী হাসান।
 

নিউজবাংলাদেশ.কম/এনডি

সর্বশেষ

পাঠকপ্রিয়